ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ২৭ ফেব্রুয়ারি থেকে ফের অনলাইনে মিলবে বিমানের টিকিট

২৭ ফেব্রুয়ারি থেকে ফের অনলাইনে মিলবে বিমানের টিকিট

নিউজ ডেক্স : যাত্রীসেবার আধুনিকায়নে আগামী রোববার (২৭ ফেব্রুয়ারি) থেকে আবারও চালু হচ্ছে বিমানের অনলাইন টিকিটিং। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, নতুন প্যাসেঞ্জার সার্ভিস সলিউশন ‘সেবর’ -এর মাধ্যমে সাময়িক বন্ধ থাকা সেবাসমূহ যেমন: অনলাইনে টিকিটিং, বুকিং, চেক-ইন, ওয়েব সার্ভিস ইত্যাদি সেবা পুনঃপ্রবর্তন করতে যাচ্ছে। এর ফলে যাত্রীরা আবারও বিমানের ওয়েবসাইট থেকে অনলাইনের মাধ্যমে টিকিট ক্রয়সহ অন্যান্য আনুষঙ্গিক সুবিধা উপভোগ করতে পারবেন।

বর্তমান পিএসএস ‘সিটা’ থেকে তথ্য ভাণ্ডার ‘সেবর’-এ স্থানান্তর করার জন্য আগামী শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৩টা ৪৫ মিনিট থেকে ২৭ ফেব্রুয়ারি রাত ৩টা পর্যন্ত প্রায় সাড়ে ১১ ঘণ্টা বিমানের সব চ্যানেল থেকে টিকিট বুকিং/রিজার্ভেশন ও টিকিট ইস্যু সংশ্লিষ্ট কার্যক্রম বন্ধ থাকবে। তবে বিশেষ ব্যবস্থায় এ সময়েও সিডিউল অনুযায়ী এয়ারপোর্টের চেক-ইনসহ বিমান পরিবহন সংক্রান্ত কার্যক্রমসমূহ যথারীতি চালু থাকবে এবং সব ফ্লাইট যথা সময়ে গমন ও প্রত্যাবর্তন করবে।

আগামী ২৭ ফেব্রুয়ারি সকাল থেকে যথারীতি বিমানের সব সেলস সেন্টার, বিমানের বাণিজ্যিক ওয়েব সাইট- www.biman-airlines.comবিমান কল সেন্টার- ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত সেলস এজেন্টের মাধ্যমে রিজার্ভেশন ও টিকিটিংয়ের স্বাভাবিক কার্যক্রম স্বয়ংক্রিয়ভাবে চালু হবে।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!