Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রাম দক্ষিণ ছাত্রলীগের অনিয়ম, কেন্দ্রের তদন্ত কমিটি

চট্টগ্রাম দক্ষিণ ছাত্রলীগের অনিয়ম, কেন্দ্রের তদন্ত কমিটি

নিউজ ডেক্স : চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিভিন্ন কমিটির অনিয়ম তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগ ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তদন্ত কমিটির সদস্য হলেন— কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম সোহাগ ও সহ সম্পাদক সোহেল রানা শান্ত।

এইদিকে, কেন্দ্রীয় ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আওতাধীন বিভিন্ন ইউনিটের নবগঠিত কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের অধিকতর তদন্তের উদ্দেশে ২ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য হলেন—মুজাহিদুল ইসলাম সোহাগ ও সোহেল রানা শান্ত। আগামী ৭ কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হলো।

বিষয়টি নিশ্চিত করেন তদন্ত কমিটি সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সোহেল রানা শান্ত। তিনি বলেন, কেন্দ্রীয় চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার আওতাধীন বিভিন্ন ইউনিটের নবগঠিত কমিটির বিরুদ্ধে আনীত অভিযোগের অধিকতর তদন্তের আমাদের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী ৭ কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!