Home | দেশ-বিদেশের সংবাদ | চমেক হাসপাতালে ২০ টাকা না দেয়ায় রোগীর স্বজনকে আনসারের মারধর!

চমেক হাসপাতালে ২০ টাকা না দেয়ায় রোগীর স্বজনকে আনসারের মারধর!

নিউজ ডেক্স : দাবিকৃত ২০ টাকা না দেয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনসার বাহিনীর এক সদস্যের হাতে রোগীর দুই স্বজনের মারধরের শিকার হওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বিকেল ৫টার দিকে হাসপাতালের তৃতীয় তলার ১৩ নং মেডিসিন ওয়ার্ডের গেটে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার দুজন হচ্ছেন মো. হানিফ (৩৬) ও মো. রাসেল (২৭)। তারা নগরের পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকার রফিকের পুত্র। অভিযুক্ত আনসার সদস্যের নাম করিম। তিনি ১৩ নং ওয়ার্ডের দায়িত্ব পালন করছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হানিফ ও রাসেলের মা রিজিয়া বেগম ১৩ নং ওয়ার্ডে ভর্তি আছেন। তাদের দাবি, মায়ের দেখাশুনার জন্য গেট দিয়ে প্রবেশ করতে গেলে কর্তব্যরত আনসার সদস্যকে ২০ টাকা করে দিতে হয়। ঘটনার আগে তারা তিনবার ২০ টাকা করে দিয়েছেন। চতুর্থবারেও ২০ টাকা দাবি করলে কথা কাটকাটি হয়। এ সময় আনসার সদস্য গেট বন্ধ করে দিতে চাইলে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে আরো ৭/৮ জন আনসার সদস্য সিভিল ড্রেসে এসে হানিফ ও রাসেলকে মারধর করে।

চমেক হাসপাতালের আনসার কমান্ডার খায়রুল ইসলাম বলেন, এই রোগীকে দেখতে কয়েকজন ওয়ার্ডে আগে থেকেই ঢুকেছিল। আরো কয়েকজন ঢুকতে চাইলে কর্তব্যরত আনসার সদস্য বাধা দেন। এতে আনসার সদস্যের সাথে ওই রোগীর স্বজনরা ধস্তাধস্তি শুরু করে। পরে আনসার সদস্য গেট বন্ধ করে দেন। তখন বাইরে থেকে একজন আনসারের কলার ধরে টান মারে। এতে আনসারের কলার ছিড়ে যায়। ওয়ার্ডবয়রা ওখানে ছিল। খবর পেয়ে কয়েকজন আনসার সদস্যও সেখানে যান। তারা পরিস্থিতি শান্ত করেন। বিষয়টি হাসপাতালের পরিচালক মহোদয়কে জানানো হয়েছে। তিনি বুধবার এ বিষয়ে ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। -আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!