Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে নিখোঁজের আড়াই দিন পর যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

চন্দনাইশে নিখোঁজের আড়াই দিন পর যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নিউজ ডেক্স : চন্দনাইশে নিখোঁজের আড়াই দিন পর এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ। তার নাম মো. আরিফুল ইসলাম (২৮)।

আজ মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশের উত্তর গাছবাড়িয়া এলাকার একটি পুকুরপাড় থেকে বস্তাভর্তি অবস্থায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়ভাবে জানা যায়, উপজেলার হাশিমপুর ইউনিয়নের উত্তর হাশিমপুর ২নং ওয়ার্ড পূর্ব ছৈয়দাবাদ লম্বামুড়া এলাকার এয়াকুব আলীর পুত্র মো. আরিফুল ইসলাম পেশায় একজন ট্রাকচালক। গত ২৯ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় মো. আরিফুল ইসলাম উপজেলার রওশনহাট থেকে সাতকানিয়ার কেরানীহাট যাওয়ার পথে এক ব্যক্তি তাকে ফোন দিয়ে তার পাওনা দেড় হাজার টাকা নিয়ে যাওয়ার জন্য জানায়। ফোন পেয়ে আরিফ টাকা আনতে যাওয়ার পর থেকে নিখোঁজ হন।

আরিফের কোনো খবর না পেয়ে পরিবারের পক্ষ থেকে তার ভাই মো. হামিদ বাদি হয়ে পরদিন ৩০ অক্টোবর চন্দনাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন।

এদিকে, আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার জাতীয় মহাসড়কের পূর্ব পাশের উত্তর গাছবাড়িয়া এলাকার সালেহ আহমদ সওদাগরের পুকুরের পাড়ে গন্ধযুক্ত একটি বস্তা দেখতে পেয়ে স্থানীয়রা চন্দনাইশ থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ বস্তা খুলে ভিতরে একটি অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে সেটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ আজ মঙ্গলবার দুপুরে বস্তাভর্তি অবস্থায় অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে। মরদেহের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। পরে খবর দেয়া হলে নিখোঁজ আরিফের পরিবারের লোকজন এসে মরদহটি শনাক্ত করে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

নিহত আরিফ বিবাহিত ও তার ৭ বছরের ১টি পুত্র সন্তান ও ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!