Home | দেশ-বিদেশের সংবাদ | কাফনের কাপড় নিয়ে কেন্দ্রে থাকবে হাতপাখার কর্মীরা : ফয়জুল করীম

কাফনের কাপড় নিয়ে কেন্দ্রে থাকবে হাতপাখার কর্মীরা : ফয়জুল করীম

foyful-kabir-20181228193436

নিউজ ডেক্স : ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির ও বরিশাল-৫ (সদর) আসনে হাতপাখার প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, আমরা আগেই বলেছিলাম দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। সিইসি স্বীয় দায়িত্বের স্থান ভুলে গিয়ে আওয়ামী লীগের কণ্ঠে কণ্ঠ মিলিয়েছে। এই কমিশনের মাধ্যমে কতটুকু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে তা জনগণ বুঝতে পেরেছে। শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশে মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, আপনারা সকাল সকাল কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেবেন। যদি কেউ এতে বিঘ্নতার চেষ্টা করে, তাদের সমুচিত জবাব দেয়ার ব্যবস্থা করা হবে ইনশাআল্লাহ। আমার হাতপাখার নেতাকর্মীরা ইতিপূর্বেই তাদের জীবন উৎসর্গ করার অঙ্গীকার করেছে। তারা যেকোনো ধরণের পরিস্থিতি মোকাবেলা করার জন্য কাফনের কাপড় সঙ্গে নিয়ে কেন্দ্রে অবস্থান করবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, যদি আওয়ামী লীগের ভোট কারচুপি করার ইচ্ছা থাকে তবে নির্বাচন দেয়ার কি প্রয়োজন ছিল। ঘোষণা দিয়ে আবারও ক্ষমতা গ্রহণ করলেই তো হতো। একটি নির্বাচনে প্রতিটি প্রার্থীর যে কত টাকা খরচ হয়, এগুলোর কী প্রয়োজন ছিল। এসব আনুষ্ঠানিকতার কোনো প্রয়োজনই ছিল না। আর কয়দিন। তাদের জেনে রাখার উচিৎ পৃথিবীতে কোনো জালিম শাসক শোষকের ভূমিকায় অবতীর্ণ হওয়ার পর বেশিদিন টিকে থাকতে পারেনি। সুতরাং আওয়ামী লীগেরও সময় ফুরিয়ে আসছে। তাদের এখন সংযত হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!