ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া নারীর নমুনা পজিটিভ

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া নারীর নমুনা পজিটিভ

নিউজ ডেক্স : চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা নারীর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে।

সোমবার (১৩ এপ্রিল) রাতে চট্টগ্রামের ফৌজদারহাট বিআইটিআইডিতে যে দুইজন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে এর মধ্যে এ নারী রয়েছেন। তার বাড়ি নগরের পাহাড়তলী এলাকায়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ জানান, করোনা উপসর্গ নিয়ে জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া ৫০ বছর বয়সী এক নারী ও ৬০ বছর বয়সী এক পুরুষ সকালে মৃত্যুবরণ করেন।

তিনি জানান, বিকেলে ফৌজদারহাট বিআইটিআইডিতে তাদের নমুনা পরীক্ষায় ৫০ বছর বয়সী নারীর শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। ৬০ বছর বয়সী পুরুষের শরীরে করোনা নেগেটিভ পাওয়া যায়।

এর আগে রোববার (১২ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পটিয়ার ৬ বছর বয়সী এক শিশু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

৯ এপ্রিল বৃহস্পতিবার সাতকানিয়ার ৬৯ বছর বয়সী এক পুরুষ চিকিৎসা নিতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আসার পথে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। ১১ এপ্রিল শনিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। সব মিলিয়ে চট্টগ্রামে এখন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩ জনে দাঁড়ালো। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!