Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে অপহরণের একদিন পর ২ পোশাককর্মী উদ্ধার : আটক ২

চট্টগ্রামে অপহরণের একদিন পর ২ পোশাককর্মী উদ্ধার : আটক ২

uddar

নিউজ ডেক্স : নগরীর নাছিরাবাদ টেক্সটাইল গেইট থেকে অপহরণের একদিন পর দুই পোশাককর্মীকে উদ্ধার করেছে র‌্যাব। অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর চান্দগাঁও থানার ফরিদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করে।

উদ্ধারকৃত  মো.রবিউর ইসলাম(৩০) ও মো.আবু বক্কর সিদ্দিক সোহেল(৩৭)। তারা দু’জনই নগরীর নাসিরাবাদের সিজার অ্যাপারেলস গার্মেন্টে চাকরি করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান জানান, গত শুক্রবার নগরীর টেক্সটাইল গেইট থেকে রবিউল ও সোহেলকে সুকৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতেই রবিউলের ভাই মো.জসিম উদ্দিন র‌্যাবের কাছে অভিযোগ দায়ের করেন।

তিনি বলেন, অপহৃত হওয়ার পর রবিউল তার ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে জসিমকে জানায় তাদের অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা এ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে। তখন জসিম একটি নাম্বারে ১০ হাজার টাকা পাঠায়। অন্যদিকে সোহেলের মা পাঠায় ১৮ হাজার টাকা।

অপহৃত দুই জনকে উদ্ধারে র‌্যাব-৭ গোয়েন্দা নজরদারি শুরু করে।  এরই মধ্যে জানতে পারে অপহরণকারীরা নগরীর চান্দগাঁও থানার পশ্চিম ফরিদাপাড়া এলাকায় অবস্থান করছে। এর প্রেক্ষিতে শনিবার বিকেলে খতিবেরহাট চাঁনমিয়া রোডের কোরবার আলী বাড়ির দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

এসময় অপহরণকারী মো.বেলাল হোসেন (২৩) ও মো.হাবিবুর রহমানকে (২০) আটক করে র‌্যাব। তাদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!