ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে : প্রধানমন্ত্রী

ঘুষ প্রদানকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে : প্রধানমন্ত্রী

ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কেবল ঘুষ গ্রহণই নয়, ঘুষ প্রদানকারীও সমান অপরাধী। তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে। এ ছাড়া সরকারি কর্মকর্তাদের আয়-ব্যয়ের হিসাব নেওয়ার ওপরও গুরুত্বারোপ করেন প্রধানমন্ত্রী।

দুর্নীতি দমনে দুদক যথেষ্ট সক্রিয় উল্লেখ করে শেখ হাসিনা বলেন, উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে সবাইকে একসাথে কাজ করতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘যেখানে আজকে আমরা এগিয়ে গেছি, প্রবৃদ্ধি অর্জন করে বা দারিদ্র্য বিমোচন আজকে ২১ ভাগে এনেছি, এটা আমরা আরো কমাতে চাই। আমি আগেই বলেছি, আমার একটা লক্ষ্য আছে যে, দেশ আমাদের স্বাধীনতাকে শুধু বিরোধিতাই করে নাই, বলেছিল বাংলাদেশ স্বাধীন হয়ে কী হবে? একটা বটমলেস বাস্কেট (তলাবিহীন ঝুড়ি) হবে, সেই দেশটার থেকেও যেন আমাদের দারিদ্র্যের হার কমে, এক পার্সেন্ট হলেও কমাতে হবে, এটাই আমাদের লক্ষ্য। কাজেই তারা উন্নত দেশ হতে পারে, কিন্তু আমরা যে পারি, সেটা আমাদের প্রমাণ করতে হবে। সে ক্ষেত্রে আমাদের এই দপ্তরের কিন্তু বিরাট ভূমিকা রয়েছে।’

ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর পাশাপাশি জেলা শহরগুলোতে এর প্রার্দুভাব ঠেকাতে সংশ্লিষ্ট সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!