ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়া-সাতকানিয়ার দু’যুবক শাহ আমানতে মোবাইল ও সিগারেটসহ আটক

লোহাগাড়া-সাতকানিয়ার দু’যুবক শাহ আমানতে মোবাইল ও সিগারেটসহ আটক

ctg20190918142230

নিউজ ডেক্স : চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ৭৯টি মোবাইল ফোন এবং ২৪০ কার্টন বিদেশি সিগারেট আটক করেছে কাস্টমস কর্তৃপক্ষ। যার বাজার মূল্য প্রায় ৩০ লাখ টাকা।  বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বিদেশ থেকে আসা দুটি ফ্লাইট থেকে অবৈধভাবে আনা এসব মালামাল জব্দ করা হয়েছে।

জানা যায়, সকাল সাড়ে আটটায় দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি- ১৪৮ একটি ফ্লাইটের এক যাত্রীর লাগেজ থেকে ২৪০ কার্টন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। সিগারেট বহনকারী যাত্রী সাতকানিয়ার মহিউদ্দিন বলে জানা যায়।

এদিকে সারজা থেকে আসা এয়ারএরাবিয়ার অপর এক ফ্লাইটের এক যাত্রীর কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৭৯টি দামি স্মার্ট ফোন উদ্ধার করা হয়। এসব মোবাইল ফোন বহনকারী যাত্রী হলেন লোহাগাড়ার মিজানুর রহমান।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের কাস্টমস সহকারী কমিশনার আমিনুল ইসলাম বলেন, বিদেশ থেকে আসা দুটি ফ্লাইটের দুই যাত্রীর কাছ থেকে বিপুল পরিমাণ সিগারেট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এসব পণ্যের বাজার মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

তারা অবৈধভাবে এসব মালামাল দেশে এনেছে। পণ্যগুলো জব্দ করে আটক দুজনের বিরুদ্ধে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্যে কাস্টমস হাউজ চট্টগ্রামে হস্তান্তর করা হয়েছে বলে জানান আমিনুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!