ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গ্যাস লাইন লিকেজ হয়ে বিস্ফোরণে দগ্ধ লোহাগাড়ার গৃহবধুর মৃত্যু

গ্যাস লাইন লিকেজ হয়ে বিস্ফোরণে দগ্ধ লোহাগাড়ার গৃহবধুর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : নগরীর বাকলিয়া থানাধীন মাস্টারপুলের এক বাসায় গ্যাস লাইন লিকেজ হয়ে বিস্ফোরণে দগ্ধ নিতুল পাল (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে রাজধানীর শেখ হাসিনা বার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত নিতুল পাল লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর আমিরাবাদ পাল পাড়ার সংগীতশিল্পী জুয়েল পালের স্ত্রী ও এক সন্তানের জননী।

স্থানীয় সুমন মজুমদার জানান, তারা নগরীর একটি ভবনের নীচতলায় ভাড়ায় বসবাস করে আসছিলেন। গত শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় বাসায় গ্যাস লাইন লিকেজ হয়ে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দু’জনই দগ্ধ হন। এতে স্বামীর হাত ও মাথা এবং স্ত্রীর শরীরের ৭৫ ভাগ পুড়ে যায়। অক্ষত ছিল তাদের সাত বছর বয়সী সন্তান। বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে বাসার দরজা-জানালা। এছাড়া পুড়ে গেছে বাসার প্রায় মালামাল। আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন এবং দগ্ধ স্বামী-স্ত্রীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে স্ত্রী নিতুল পালকে আশংকাজনক অবস্থায় রাজধানীর শেখ হাসিনা বার্ন হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য নেজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নিতুল পাল বৈবাহিক সূত্রে তার ওয়ার্ডের বাসিন্দা। তারা স্বামী-স্ত্রী চট্টগ্রাম নগরে বসবাস করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!