ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ‘কলেজ অব সায়েন্স বিজনেস এন্ড হিউমেনিটিজ’ শিক্ষার্থীদের আস্থার ঠিকানা

‘কলেজ অব সায়েন্স বিজনেস এন্ড হিউমেনিটিজ’ শিক্ষার্থীদের আস্থার ঠিকানা

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ এলাকায় কলেজ অব সায়েন্স বিজনেস এন্ড হিউমেনিটিজ (সিএসবিএইচ) অবস্থিত। সর্বপ্রথম ডিজিটাল পদ্ধতিতে শ্রেণি কার্যক্রম শুরু করে সবার নজর কেড়েছে। শিক্ষার্থী ও অভিভাবকের বিবেচনায় ‘সিএসবিএইচ’ অন্য কলেজের তুলনায় ব্যতিক্রম। চট্টগ্রামের শিক্ষার্থীদের আস্থার শীর্ষে এই কলেজটি।

কলেজটির অনন্য বৈশিষ্ঠ্য হচ্ছে ডিজিটাল বিভিন্ন প্লাটফর্ম ব্যবহারের মাধ্যমে নিয়মিত পাঠদান, মাসিক ও বার্ষিক পরীক্ষা গ্রহণের মধ্য দিয়ে উন্নত রেজাল্ট অর্জন করা। তাছাড়াও নিজেদের ডিজিটাল টিমের তৈরি করা ইউনিক মডেল টেস্ট সিস্টেম ব্যবহার করে কোচিং ছাড়া এইচএসসি চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ।

কলেজের অধ্যক্ষ সুবীর দাশ জানান, সিএসবিএইচ প্রতিষ্ঠার পর থেকে সার্বক্ষণিক মনিটরিং সিস্টেম, অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ, এসএমএস এলার্ট, ডিজিটাল সুবিধা সম্বলিত ক্লাসরুম সুবিধা কলেজটিকে শিক্ষার্থীদের আস্থঅর জায়গায় পরিণত হয়েছে।

তিনি জানান, চট্টগ্রাম বোর্ড ঘোষিত ফলাফল অনুযায়ী জিপিএ-৫ পেয়েছে ১২ হাজারের অধিক। জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের তুলনায় সরকারি কলেজ সমূহে আসন সংখ্যা নূন্যতম। ফলে শিক্ষার্থী- অভিভাবক দুশ্চিন্তাগ্রস্ত। সিএসবিএইচ শিক্ষার্থী-অভিভাবক দুশ্চিন্তা দূর করতে সক্ষম। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!