ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এওচিয়া ও কাঞ্চনা ইউনিয়নে ড. নদভীর সমর্থনে রিজিয়া রেজার গণসংযোগ

এওচিয়া ও কাঞ্চনা ইউনিয়নে ড. নদভীর সমর্থনে রিজিয়া রেজার গণসংযোগ

22-12-01
এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া পৌরসভা কার্যালয় মাঠে চট্টগ্রাম-১৫ আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সমর্থনে গত ২৩ ডিসেম্বর সাতকানিয়া উপজেলার এওচিয়া ও কাঞ্চনা ইউনিয়নে ব্যাপক গণসংযোগ, একাধিক উঠান বৈঠক ও পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, ড.আবু রেজা নদভীর সহধর্মিনী রিজিয়া রেজা চৌধুরী।

এওচিয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ছাড়াও ওয়াহেদের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং পশ্চিম গাটিয়াডেঙ্গা এলাকায় মহিলা সমাবেশে বক্তব্য রাখেন মিসেস রিজিয়া রেজা চৌধুরী এবং একাধিক উঠান বৈঠকে বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, সাতকানিয়া পুজা উদ্যাপন পরিষদের সভাপতি রাজিব দাশ, আওয়ামীলীগ নেতা আবু ছালেহ, এওচিয়া ইউনিয়ন তাঁতীলীগের সহ সভাপতি তোফায়েল আহমদ, এওচিয়া ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল রশিদ, সাতকানিয়া পৌরসভার মহিলা কাউন্সিলর হাসিনা আক্তার, নারীনেত্রী নার্গিস আক্তার মুন্নি, হামিদা বেগম, রাশেদা বেগম, মদিনা আওয়ামী ফাউন্ডেশন এর দপ্তর সম্পাদক কচির আহমদ কাইছার প্রমুখ।

কাঞ্চনা ইউনিয়নে গণসংযোগ ছাড়াও ১নং ও ৯নং ওয়ার্ডে মহিলা সমাবেশ ও উঠান বৈঠকে বক্তব্য রাখেন মিসেস রিজিয়া রেজা চৌধুরী। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমজান আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছ উদ্দীন জাকের, সাতকানিয়া উপজেলা তাঁতিলীগের সভাপতি অধ্যাপক সোহরাব হোসেন মিন্টু, কাঞ্চনা ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মোঃ ইউছুফ, মোঃ আলম, আলী আহমদ, মোঃ ইউনুছ, রহিম, মন্নান মেম্বার, আবু তাহের, শহীদ মেম্বার,মোঃ সালাম,বশর মেম্বার প্রমুখ।

বক্তব্যে নদভীপতœী রিজিয়া রেজা চৌধুরী তিনি আগামী ৩০ ডিসেম্বর এলাকার উন্নয়নের স্বার্থে শান্তি ও সমৃদ্ধির প্রতীক নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানান।

২৪ ডিসেম্বর সারাদিন তিনি আধুনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পাড়া মহল্লা ব্যাপক গণসংযোগ, বিভিন্ন পথসভা ও মহিলা সমাবেশে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!