Home | দেশ-বিদেশের সংবাদ | আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলম আর নেই

আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলম আর নেই

নিউজ ডেক্স : বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরোর আলোকচিত্র সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য, চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি দিদারুল আলম আর নেই।  

বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেল চারটার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। বাংলানিউজ

তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে চট্টগ্রামের মিডিয়াপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে বাদে মাগরিব দিদারুল আলমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সর্বস্তরের সাংবাদিক নেতা ও সহকর্মীরা অংশ নেন। এ সময় সাংবাদিকদের প্রতিষ্ঠান ও সংগঠনগুলোর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।  এরপর মরদেহ তাঁর গ্রামের বাড়ি হাটহাজারীর মেখলে নেওয়া হবে। সেখানে রাত ১১টায় জানাজা শেষে দাফন করা হবে।    

বুধবার (১৮ আগস্ট) রাত ১১টায় এগারোটায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। ২৮ দিন আগে তিনি করোনা আক্রান্ত হলেও করোনা থেকে সেরে উঠেছিলেন। ‌ বৃহস্পতিবার আইসিউতে হাইফ্লো দেওয়া হলেও শেষ পর্যন্ত আর জ্ঞান ফেরেনি তাঁর।

দিদারুল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।  চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম পৃথক শোকবার্তায় গভীর শোক জানিয়েছেন।  

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও যুগ্ম মহাসচিব মহসীন কাজী সাংবাদিক দিদারুল আলমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।  

দিদারুল আলমের মৃত্যুতে চট্টগ্রাম ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি সুভাষ কারণ ও সাধারণ সম্পাদক হাবিবুর রব মাসুম গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!