ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ৯০’র আলো গ্রুপের উদ্যোগে দু:স্থ ও অসহায় বাচ্চাদের ফ্রি খৎনা ক্যাম্প

৯০’র আলো গ্রুপের উদ্যোগে দু:স্থ ও অসহায় বাচ্চাদের ফ্রি খৎনা ক্যাম্প

আমরা সবাই (৯০) নব্বই, মানবিক কাজে শরিক হই। আমরা সবাই (৯০) নব্বই, ভালো কাজে শরিক হই-এই স্লোগানকে সামনে রেখে “৯০’এর আলো” গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ ও অসহায় বাচ্চাদের ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ আগষ্ট) চট্টগ্রাম ৩০ নং পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আতাউল্লাহ চৌধুরীর ব্যবস্থাপনায়, কাউন্সিলর কার্যালয়ে এ ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পের শুভ উদ্বোধন করেন ৩০ নং পূর্ব মাদারবাড়ী ওয়ার্ড কাউন্সিলর এবং জেলা পরিষদের সদস্য আতাউল্লাহ চৌধুরী,বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ সানাউল্লাহ, সমাজসেবক শহীদ উদ্দিন চৌধুরী।

সংগঠনের মডারেটর আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন “৯০’এর আলো”র উপদেষ্টা কাউন্সিলর পুলক খাস্তগীর, উপদেষ্টা মোহাম্মদ সালাউদ্দিন, উপদেষ্টা তারেক হায়দার বাবু, উপদেষ্টা ও মানবাধিকার কর্মী আমিনুল হক বাবু।

এছাড়াও সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন আব্দুর রউফ,সাব্বির চৌধুরী, মোঃ ইসমাইল, মডারেটর মোঃ সাইফুল্লাহ চৌধুরী ও সংবাদ কর্মী আনিস খোকনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ হুমায়ুন,সমাজকর্মী সাহেদ ইফতেখার,আবুল কালাম ,সাইদুল আলম। সার্বিক সহযোগিতায় ছিলেন মোহাম্মদ আলমগীর, মোস্তাক আহমেদ মুরাদ, ফয়সাল বিন শফি, বোলাল হোসেন, মিরাজ প্রমুখ। মানবিক চিকিৎসক ডাঃ মেসবাহ উদ্দিন তুহিন এর পরিচালনায় এতে মোট ২৫ জন সুবিধা বঞ্চিত বাচ্চার আধুনিক কসমেটিক খৎনা সম্পন্ন করা হয়।

সংগঠনের পক্ষ থেকে এরকম মানবিক কাজ করায় এলাকার সুবিধাবঞ্চিত জনগণ “৯০’এর আলো”র পরিবারের সদস্যদের জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং কৃতজ্ঞতা জানান। ৯০ এর আলো পরিবারের পক্ষ থেকে ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আতাউল্লাহ চৌধুরী সহ কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের প্রতিকৃতজ্ঞতা প্রকাশ করেন। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!