ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | আগামীকাল লোহাগাড়ায় আসছেন কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম ও বিপ্লব বড়ুয়া

আগামীকাল লোহাগাড়ায় আসছেন কেন্দ্রীয় আ.লীগ নেতা আমিনুল ইসলাম ও বিপ্লব বড়ুয়া

456

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আগামীকাল ২৪ আগষ্ট বৃহস্পতিবার বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করার দাবিতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বিশাল শোক সভার আয়োজন করা হয়েছে।

লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মফিজুর রহমান প্রধান বক্তা ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-দপ্তর সম্পাদক, লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা ও লোহাগাড়ার কৃতিসন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু’র পরিচালনায় শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখবেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম.এ মোতালেব সিআইপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য চেমন আরা তৈয়ব, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবণা, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী। এছাড়াও জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!