ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মৎস্য খামারের টং ঘরে কিশোরের ঝুলন্ত মরদেহ

লোহাগাড়ায় মৎস্য খামারের টং ঘরে কিশোরের ঝুলন্ত মরদেহ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের তালুকদার পাড়া এলাকায় এক মৎস্য খামারের টং ঘর থেকে জাহেদুল ইসলাম (১৯) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৫ জানুয়ারি) বেলা ১২টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। নিহত জাহেদুল ইসলাম উপজেলার কলাউজান ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাংলা বাজার সওদাগর পাড়ার শাহ আলমের পুত্র।

স্থানীয়রা জানান, ওই এলাকায় হারুনের মৎস্য খামারে মাছের খাদ্য রাখার জন্য একটি টং ঘর নির্মাণ করেন। সেখানে এক কিশোরের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের পিতা শাহ আলম জানান, তার ছেলে জাহেদুল ইসলাম নগরীর শোলকবহর এলাকায় একটি দর্জির দোকানে কাজ করত। গত মঙ্গলবার রাতে সেখান থেকে বাড়িতে আসে। ঘটনারদিন সকালে পরিবারের সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। দুপুরে মৎস্য খামারের একটি টং ঘরে তার ছেলের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তিনি জানান, তার ছেলে কিছুদিন যাবত মানসিক সমস্যায় ভুগছে। তারজন্য ঝার-ফোকের চিকিৎসাও চলছিল। তার ছেলের মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।

খবর পেয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনাস্থল থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!