Home | দেশ-বিদেশের সংবাদ | হরতালে যানবাহন চলাচল স্বাভাবিক

হরতালে যানবাহন চলাচল স্বাভাবিক

image_printপ্রিন্ট করুন

images6

নিউজ ডেক্স : ঢাকায় বিএনপির ডাকা রোববার সকাল সন্ধ্যা হরতালে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। অন্যান্য দিনের মতো কোথাও কোথাও দেখা গেছে যানজট। বিভিন্ন সড়কে যাত্রীদের উপস্থিতিও রয়েছে অন্যান্য কর্মময় দিনের মতোই। মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর সকাল পৌনে ১০টার দিকে টোল প্লাজা থেকে প্রায় এক কিলোমিটার দীর্ঘ যানজট দেখা গেছে।

রাজধানীর যাত্রাবাড়ী, শনির আখড়া, রায়েরবাগ, গুলিস্তান, পল্টন, প্রেস ক্লাব ঘুরে এই চিত্র দেখা গেছে। -জাগো নিউজ

 ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন প্রত্যাখ্যান করে শনিবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রোববার সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

যাত্রাবাড়ীর রায়েরবাগ বাস স্টেশনে অন্যান্য দিনের মতোই যাত্রী ও বাসের ভিড় দেখা গেছে। মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে গুলিস্তান চলাচলকারী শ্রাবণ পরিবহনের বাসগুলো সারিবদ্ধভাবে যাত্রীদের জন্য দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সেখানে। তবে অন্যান্য দিনের তুলনায় যাত্রী কিছুটা কম বলে জানিয়েছেন পরিবহন সংশ্লিষ্টরা।

শ্রাবণ পরিবহনের চালক আশরাফুল বলেন, ‘হরতাল অইলেও মালিক গাড়ি চালাইতে কইছে, আমরাও চলাইতে আছি। যাত্রীও তো আছে। এখনও কোনো জাগায় গ্যাঞ্জামের কথা হুনি নাই।’

যাত্রাবাড়ী এলাকায় মিরপুর, গাবতলী, মোহাম্মদপুর, গাজীপুরসহ বিভিন্ন রুটে চলাচলকারী বাসগুলো দেখা গেছে। শিকড় পরিবহন, খাজাবাবা পরিবহন, গাবতলী পরিবহন, মেশকাত পরিবহন, রাইদা, অনাবিল, ট্রান্সসিলভাসহ বিভিন্ন গাড়িগুলোকে যাত্রাবাড়ী এলাকায় দেখা গেছে।

গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপরে সকাল পৌনে ১০টার দিকে যানজট দেখা গেছে। গুলিস্তানে টোল প্লাজা থেকে প্রায় এক কিলোমিটার দীর্ঘ ছিল এই যানজট। যানজট থাকায় অনেক যাত্রীকে বাস থেকে নেমে ফ্লাইওভার দিয়ে হেঁটে টোল প্লাজার দিকে যেতে দেখা গেছে।

গুলিস্তান, জিরো পয়েন্ট ও পল্টন এলাকায় যান চলাচল স্বাভাবিক দেখা গেছে। এসব সড়কে অন্যান্য দিনের মতোই যাত্রী উপস্থিতি রয়েছে।

গুলিস্তানে বঙ্গবন্ধু স্কয়ারে এ প্রতিবেদকের সাথে কথা হয় মো. ইলিয়াসের। তিনি বলেন, আমি ডেমরা এলাকা থেকে এসেছি। গাড়ি পেতে কোনো সমস্যা হয়নি। এখন মিরপুর যাব তাই দাঁড়িয়ে আছি, কয়েকটি বাস চলে গেছে, ভিড় বেশি বলে উঠিনি। ফাঁকা দেখে একটা গাড়িতে উঠব বলে অপেক্ষা করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!