ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনায় লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে করোনায় লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) স্থানীয় সময় সকাল ৭টায় মদিনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তির নাম সামশুল ইসলাম প্রকাশ কালু ড্রাইভার (৫৫)। তিনি উপজেলার আধুনগর ইউনিয়নের কাজির পাড়ার মৃত নজির আহমদের ছেলে ও ৫ সন্তানের জনক। নিহতের মেয়ে জামাই সৌদি প্রবাসী আবদুল হামিদ শ্বশুরের মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, সৌদি আরবের মদিনায় নিহত কালু ড্রাইভার আধুনগর ৬নং ওয়ার্ডের বাসিন্দা। গত ২৯ এপ্রিল তার ডায়াবেটিক বেড়ে যাওয়ায় মদিনার একটি হাসপাতালে ভর্তি হন। পরে তার শরীরে করোনা শনাক্ত হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেন। তিনি সেখানে ড্রাইভার পেশায় নিয়োজিত ছিলেন। দেশে ছুটি কাটিয়ে প্রায় ৩ মাস পূর্বে তিনি সৌদি আরব গিয়েছিলেন। ।

এদিকে, সামশুল ইসলাম প্রকাশ কালু ড্রাইভারের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সৌদি সরকারের নিয়ম অনুযায়ী তার লাশ সেখানেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়

উল্লেখ্য, গত ৬ মে সৌদি আরবের মদিনায় মোহাম্মদ রফিক (৫৫), ইসহাক মিয়া (৪৩) ও ১১ মে নাজিম উদ্দিন (২৯) নামে লোহাগাড়ার তিন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!