ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

লোহাগাড়ায় চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বায় চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ করেছেন স্বপন কান্তি নাথ (৩৭) নামে এক ভূক্তভোগী। তিনি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বিবিরবিলা পূর্ব নাথ পাড়ার মৃত সুধর্ন্ন কুমার নাথের পুত্র ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী পদে কর্মরত। বুধবার (২৫ আগস্ট) তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেছেন।

ভূক্তভোগী স্বপন কান্তি নাথ জানায়, একই এলাকার মৃত মনিন্দ্র লাল নাথের পুত্র অভিযুক্ত অনিল কান্তি নাথের সাথে দীর্ঘদিন যাবত পৈত্রিক জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছে। তারই ধারাবাহিকতায় গত ২৩ আগস্ট দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে তাদের দীর্ঘদিনের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়। প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে মারধর করার চেষ্টা ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। উক্ত রাস্তা দিয়ে চলাচলের চেষ্টা করলে বাড়ি-ভিটা থেকে উচ্ছেদ ও প্রাণনাশের হুমকী দেন। তাদের হুমকীতে ভূক্তভোগী স্বপন কান্তি নাথ নিরাপত্তাহীনতায় ভূগছেন বলে জানায়। রাস্তায় প্রতিবন্ধতা সৃষ্টি করায় ভূক্তভোগী পরিবার বর্তমানে চাষের জমি দিয়ে চলাফেরা করছেন। এ ব্যাপারে ভূক্তভোগী স্বপন কান্তি নাথ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সুবিচার দাবী করেন।

অভিযুক্ত অনিল কান্তি নাথের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও সাড়া পাওয়া যায়নি। তবে তার ছেলে অপু নাথ জানায়, রাতে এই সড়ক দিয়ে খারাপ প্রকৃতির মানুষ আসা-যাওয়ার খবর তাদের কাছে রয়েছে। তাদের পরিবারের নিরাপত্তার স্বার্থে সড়কে ঘেরা দিয়ে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

প্রতিবেশী বীর মুক্তিযোদ্ধা অতিন্দ্র লাল নাথ জানান, সম্প্রতি স্বপন কান্তি নাথ বিয়ে করেন। বিয়ের আগে অভিযুক্ত অনিল কান্তি নাথ চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ করলে তিনি চলাচলের রাস্তা খুলে দিতে বলেন। কিছুদিন পর পুণরায় চলাচলের রাস্তায় গাছের ঘেরা দিয়ে তালাবদ্ধ করে রাখেন তারা। অভিযুক্ত অনিল কান্তি নাথের পরিবারের লোকজন চলাচলের সময় তালা খুলে পুণরায় তালাবদ্ধ করে রাখেন। আর ভূক্তভোগী স্বপন কান্তি নাথের পরিবারের লোকজন চাষের জমি দিয়ে চলাফেরা করছেন।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব জিতু জানান, এ ব্যাপারে উভয় পক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!