Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

সাতকানিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় পুলিশ ধর্ষককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতের নাম কৌশিক বড়ুয়া (২৩)। গত শনিবার উপজেলার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা বড়ুয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ স্কুলছাত্রীর মা বাদি হয়ে গতকাল রবিবার রাতে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

ধর্ষিতার মা বলেন, “ঘটনার দিন বিকালে আমার স্বামী অসুস্থ হয়ে পড়লে আমি তাকে নিয়ে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে যাই। সেখানে ডাক্তার আমার স্বামীকে হাসপাতালে ভর্তি করান। ফলে ওইদিন রাতে আমাকে অসুস্থ স্বামীর সাথে হাসপাতালে থাকতে হয়। এদিকে, আমার মেয়ে একা থাকার বিষয়টি জানতে পেরে একই এলাকার অভয় বড়ুয়ার পুত্র কৌশিক বড়ুয়া ঘরে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক আমার মেয়েকে ধর্ষণ করে। ধর্ষক কৌশিক বড়ুয়া ঘরে থাকার বিষয়টি বুঝতে পেরে আমার প্রতিবেশীরা তাকে আটক করে কেন এসেছে জানতে চাইলে সে কোনো সদুত্তর দিতে পারেনি। এক পর্যায়ে ধর্ষক কৌশিকের আত্মীয়-স্বজন আমার বাড়িতে এসে বিষয়টি সামাজিকভাবে সমাধান করার কথা বলে তাকে নিয়ে যায়।”

তিনি আরো বলেন, “কৌশিক বড়ুয়া এখন থেকে প্রায় দেড় বছর আগে আমার মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হওয়ায় কৌশিক মেয়েকে উত্যক্ত করতো। এক পর্যায়ে মান-সম্মানের ভয়ে আমার মেয়ে তার সাথে প্রেমে জড়িয়ে পড়ে। বিষয়টি আমরা জানার পর তাকে সতর্ক করি কিন্তু এরপরও কৌশিক মেয়ের সাথে সম্পর্ক রাখে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নানাভাবে ফুসলিয়ে মেয়ের সাথে একাধিক বার শারীরিক সম্পর্কে জড়ায়।”

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, উত্তর ঢেমশা বড়ুয়া পাড়ার এক মহিলা তার অসুস্থ স্বামীকে নিয়ে হাসপাতালে গেলে ডাক্তার তাকে ভর্তি থাকতে বলেন। স্বামীর অসুস্থতার কথা চিন্তা করে তিনি রাতে হাসপাতালে থেকে যান। এরই মধ্যে বাড়িতে তার মেয়েকে একা পেয়ে একই এলাকার কৌশিক বড়ুয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আসামীকে আজ সোমবার (২৬ এপ্রিল) আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করে। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!