ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | টংকাবতী-ডলু-শঙ্খ নদীর ভাঙ্গন রোধে সরকার সাড়ে ৩শ কোটি টাকা বরাদ্দ দিয়েছে : পানি সম্পদ উপ-মন্ত্রী

টংকাবতী-ডলু-শঙ্খ নদীর ভাঙ্গন রোধে সরকার সাড়ে ৩শ কোটি টাকা বরাদ্দ দিয়েছে : পানি সম্পদ উপ-মন্ত্রী

69220261_2399316266849995_6229762389680586752_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুঃস্থদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ. কে. এম এনামুল হক শামিম এমপি বলেন, টংকাবতী, ডলু ও শঙ্খ নদীর ভাঙ্গন রোধে সরকার ইতোমধ্যে প্রায় সাড়ে ৩শ কোটি টাকা বরাদ্দ দিয়েছে। এছাড়াও অন্যান্য খাল ও নদীর ভাঙ্গন রোধে সরকার প্রয়োজনীয় সব পদক্ষেপ নেবে।

আজ ২৮ আগষ্ট বুধবার সকাল সাড়ে ১১টায় বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশ তিনি এ কথা বলেন। প্রধান অতিথি আরো বলেন, চট্টগ্রামকে উন্নয়নসহ সর্বক্ষেত্রে গুরুত্ব দেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মানবতা, সততা, যোগ্যতা ও সেবায় সবার সেরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরাদের সেরা। মুজিব আদর্শের সৈনিকরা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নতির উচ্চতর স্তরে নিয়ে যাচ্ছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সংসদ সদস্য অধ্যাপক ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ।

পানি সম্পদ উপ-মন্ত্রী আরো বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কম্পিউটার ব্যবহার করছে। ডিজিটাল ব্যবস্থার সুবাদে সারা বিশ্ব আজ হাতের মুঠে।

বাংলাদেশে ডিজিটাল ব্যবস্থা সুবিধার জন্য সজিব ওয়াজেদ জয়ের প্রশংসা করে এ.কে.এম এনামুল হক শামিম বলেন, ভিডিও কলের মাধ্যমে বিদেশে কর্মরত ছেলের সাথে কথা বলছে মা। যথা সময়ে আবহাওয়া অফিস সতর্ক বার্তা দিচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে নারীরা সেনাবাহিনী ও সচিবালয়সহ সর্বস্তরে চাকুরী করছে। দেশের জন্য অবদান রাখছে নারীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!