ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় পদদলনে মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার

সাতকানিয়ায় পদদলনে মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার

bg-satkania20180515191144

নিউজ ডেক্স : সাতকানিয়ায় যাকাত ও ইফতার সামগ্রী সংগ্রহের সময় পদদলিত হয়ে ১০ নারী-শিশুর মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ মে) বিকালে কবির স্টিল রিরোলিং মিলস লিমিটেডের (কেএসআরএম) ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) বাড়ির পাশ্ববর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া অফিসার ইনচার্জ রফিকুল হোসেন বলেন, যাকাত ও ইফতার বিতরণের সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন সাতকানিয়ার মক্কার বাড়ির ছিদ্দিক আহমদের ছেলে মুরিদুল আলম প্রকাশ মুরাদ (২৭), পূর্ব গাটিয়াডাঙ্গার জাকির হোসেনের ছেলে মো. ইদ্রিছ (২৬), আমিলাইশ এলাকার সোলায়মানের ছেলে হাবিব আহমদ সাহেদ (৩২) এবং হাঙ্গরমুখ (খন্দকার পাড়া) এলাকার মো. ইদ্রিছের ছেলে আজগর আলী (২৮)।

এর আগে সোমবার (১৪ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ এলাকার কাদেরিয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে পদদলনের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৯টি মরদেহ উদ্ধার করে।

পরে মঙ্গলবার (১৫ মে) সকালে কেএসআরএম ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শাহজাহানকে প্রধান আসামি করে নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদী হয়ে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় অবহেলায় মৃত্যুর কারণ দেখিয়ে দণ্ডবিধি ৩০৪ (ক) ও ৩৪ ধারায় আসামিদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে কেএসআরএমের স্বত্বাধিকারী মোহাম্মদ শাহজাহানকে। এছাড়া ব্যবস্থাপনার সাথে জড়িত অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!