Home | দেশ-বিদেশের সংবাদ | মো. জিল্লুর রহমান চৌধুরী চট্টগ্রামের নতুন ডিসি

মো. জিল্লুর রহমান চৌধুরী চট্টগ্রামের নতুন ডিসি

186

নিউজ ডেক্স : চট্টগ্রাম জেলা প্রশাসক সামসুল আরেফিনকে (যুগ্মসচিব) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) পরিচালক পদে বদলি করা হয়েছে। তাঁর স্থানে আসবেন লক্ষ্মীপুরের বর্তমান জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী।

জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রণালয় মঙ্গলবার বদলি সংক্রান্ত পৃথক দুটি প্রজ্ঞাপন জারি করে। জারিকৃত প্রজ্ঞাপনে চট্টগ্রামেরসহ দেশের ৩০ জন জেলা প্রশাসককে বদলি করা হয়েছে। এর মধ্যে ৬ জনকে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সংস্থায় বদলি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপসচিব নুমেরী জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, চট্টগ্রাম জেলা প্রশাসক সামসুল আরেফিনকে (যুগ্মসচিব) প্রেষণে পরিচালক, রাজউক পদে বদলিপূর্বক প্রেষণে নিয়োগ করা হল। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। ওই প্রজ্ঞাপনে সুনামগঞ্জ, নোয়াখালী, মানিকগঞ্জ, মাগুরা ও ঝালকাঠির জেলা প্রশাসকদেরকেও প্রেষণে সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে বদলিপূর্বক প্রেষণে নিয়োগের কথা বলা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন অধিশাখা-২ এর উপসচিব মো. কামরুজ্জামান স্বাক্ষরিত অপর প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীকে (৬১০৩) চট্টগ্রাম জেলা প্রশাসক পদে বদলি করা হয়েছে। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। এই প্রজ্ঞাপনের আলোকে দেশের ২৪টি জেলার জেলা প্রশাসক ও সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদেরকেও জেলা প্রশাসক পদে বিভিন্ন জেলায় বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!