Home | দেশ-বিদেশের সংবাদ | সাংবাদিক সরওয়ার অপহরণের ঘটনায় মামলা দায়ের

সাংবাদিক সরওয়ার অপহরণের ঘটনায় মামলা দায়ের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাংবাদিক গোলাম সরওয়ারকে অপহরণ করে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৪ নভেম্বর) কোতোয়ালী থানায় সাংবাদিক গোলাম সরওয়ার বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

কোতোয়ালী থানায় মামলা দায়েরের সময় সাংবাদিক গোলাম সরওয়ারের সঙ্গে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামসহ নেতারা উপস্থিত ছিলেন।  

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সাংবাদিক গোলাম সরওয়ারকে অপহরণ করে নির্যাতনের ঘটনায় মামলা তিনি নিজে বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি।  

২৯ অক্টোবর সকাল থেকে অপহরণের শিকার হন সাংবাদিক গোলাম সরওয়ার। এ ঘটনায় ওইদিন রাতে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন আজকের সূর্যোদয়’র সহকারী সম্পাদক ও গোলাম সরওয়ারের সহকর্মী জুবায়ের সিদ্দিকী।

গোলাম সরওয়ার আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক হিসেবে কর্মরত রয়েছেন।

১ নভেম্বর সন্ধ্যায় অপহরণের শিকার সাংবাদিক গোলাম সরওয়ারকে মুমূর্ষু অবস্থায় সীতাকুণ্ডের কুমিরা এলাকায় ফেলে যায় অপহরণকারীরা। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!