Home | দেশ-বিদেশের সংবাদ | সময়ের সেরা রসিকতা করলেন সিইসি : রিজভী

সময়ের সেরা রসিকতা করলেন সিইসি : রিজভী

image_printপ্রিন্ট করুন

143120Rijvi30

নিউজ ডেক্স : প্রধান নির্বাচন কমিশনার বলেছিলেন যে ৩০ ডিসেম্বরের নির্বাচনের মতোই উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। মানুষের ভোটাধিকার কেড়ে নিতে সাহায্য করে তিনি বড় ধরনের অপরাধ করেছেন। এরপর এ কথা বলে তিনি সাম্প্রতিক কালের সেরা রসিকতা করলেন। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্যে সুস্পষ্ট হলো যে, আবারো এই কমিশনের তদারকিতে উপজেলা নির্বাচনগুলোও ভুয়া ভোটের নির্বাচনেরই মহৌৎসবে পরিণত হবে। নির্বাচনের আগের রাতেই একই কায়দায় সরকার মনোনীত প্রার্থীদের পক্ষে ব্যালট বাক্স পূর্ণ করা হবে।

সিইসি’র সমালোচনা করে রিজভী বলেন, প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য কমিশনাররা নিজেদের জীবন কোনো মূল্যবোধের ওপর গড়ে তোলেননি। সিইসি ও কতিপয় কমিশনার নিজেদের জীবন গড়ে তুলেছেন ভোটারবিহীনভাবে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য। মন্ত্রিসভা ও সংসদ বহাল রেখে লেভেল প্লেয়িং ফিল্ড আছে বলে তারা দাবি করেছেন। তারা মূলত আওয়ামী লীগের ইচ্ছায় নির্বাচনব্যবস্থা ধ্বংস করার প্রকল্প বাস্তবায়ন করছেন।

বিএনপি নেতাকর্মীদের প্রসঙ্গ টেনে রিজভী বলেন, গোটা দেশে ধানের শীষের প্রার্থী ও সমর্থকদের রক্ত ঝরেছে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দেশের বিভিন্ন কারাগারে অন্যায়ভাবে কারান্তরীণ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ৮ ফেব্রুয়ারি জনসভা হবে। এ জনসভা সফল করাতে হবে।

রিজভী বলেন, এদিন বেলা ২টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভাটি অনুষ্ঠিত হবে। এ জন্য সোহরাওয়ার্দী উদ্যান কর্তৃপক্ষ এবং পুলিশ প্রশাসনকে চিঠি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!