ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সরকারি জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ, উচ্ছেদ

লোহাগাড়ায় সরকারি জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ, উচ্ছেদ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় সরকারি জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ করায় দখলমুক্ত করতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফরিয়াদিরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান। তিনি জানান, স্থানীয় মৃত আলী ফকিরের পুত্র নুরুল আমিন হাঙ্গর খালের তীর এলাকায় সরকারি জায়গা দখল করে পাকা ভবন নির্মাণ করছিল।

খবর পেয়ে অভিযান চালিয়ে অবৈধভাবে নির্মিত পাকা ভবন উচ্ছেদ পূর্বক সরকারি জায়গা দখলমুক্ত করা হয়। উদ্ধারকৃত জমির পরিমাণ ০.০১৫৬০ একর। যার আনুমানিক মূল্য ৩ লাখ ৭৫ হাজার টাকা। উচ্ছেদকৃত পাকা স্থাপনার বাজার মূল্য ২২ লাখ ২৫ হাজার টাকা।

বিধিবহির্ভুত ভবন নির্মাণকারীর কাছ থেকে ভবিষ্যতে এরূপ কাজ করবেন না মর্মে লিখিত অঙ্গীকারনামা নেয়া হয়। এছাড়া সড়ক দখল করে স্তুপ করা নির্মাণ সামগ্রী সরিয়ে নিতে নির্দেশনা দেয় হয়েছে।

অভিযানে পদুয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লেয়াকত আলী, থানার এসআই সাইদুল, ইউপি সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!