Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৫ দোকানদারকে জরিমানা

লোহাগাড়ায় ৫ দোকানদারকে জরিমানা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় ৫ দোকানদারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশন ও পদুয়া তেওয়ারীহাট বাজারে অভিযান পরিচালনা করা হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌছিফ আহমেদ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, সরকারি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনে আপন শপিং সেন্টারে স্ট্যান্ডার্ড কালেশনের মালিক আবদুল মোমেনকে ১ হাজার টাকা, স্টার সুপার মার্কেটের রাজস্থান শাড়ীজের মালিক মো. জাবেদকে ৩ হাজার টাকা, পদুয়া তেওয়ারীহাট বাজারে মিষ্টির দোকান সিজলের ডিলার মো. আমগীরকে ১০ হাজার টাকা, ফুলকলির ডিলার মো. দিদারকে ৫ হাজার টাকা ও আল মদিনা স্টোরের মালিক আবদুল করিমকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌফিছ আহমেদ জানান, সরকারি নির্দেশ অমান্য করে খোলা রাখায় দন্ডবিধি ১৮৬০ সনের ২৬৯ ধারায় ৫ দোকানদারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। যারা সরকারি নির্দেশ অমান্য করবে তাদেরকে আইনের আওতায় আনা হবে। অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এছাড়া, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষকে ঘরমুখী করতে মাঠে কঠোরভাবে অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। তারা উপজেলা সদরের বটতলী মোটর স্টেশন, পদুয়া তেওয়ারিহাট বাজার, দরবেশহাট বাজারসহ বিভিন্ন যৌথ টহল ও অভিযান পরিচালনা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!