ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার প্রাইভেট হাসপাতালগুলো যে কোন পরিস্থিতে সেবা দিয়ে যাবে : আরমান বাবু রোমেল

লোহাগাড়ার প্রাইভেট হাসপাতালগুলো যে কোন পরিস্থিতে সেবা দিয়ে যাবে : আরমান বাবু রোমেল

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাস আতংকের মধ্যেও লোহাগাড়ার প্রাইভেট হাসপাতালগুলো যে কোন পরিস্থিতিতে সেবা দিয়ে যাবে বলে জানান লোহাগাড়া প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ,লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান সমাজকর্মী আরমান বাবু রোমেল।

করোনা ভাইরাস আতংকে হাসপাতালে সাধারণত সর্দ্দি, জ্বর ও কাশি বা শ্বাসকষ্ট নিয়ে আসা রোগীদের চিকিৎসাসেবা দিতে প্রাইভেট হাসপাতালের সকল চিকিৎসক ও মালিকদের অনুরোধ জানান তিনি।

রোববার (৫ এপ্রিল) রাত ৮টায় ‘জরুরী পরিস্থিতে করণীয়’ বিষয় নিয়ে লোহাগাড়া মা-মনি হাসপাতালে এসোসিয়েশনের উদ্যোগে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি ও লোহাগাড়া জেনারেল হাসপাতালের চেয়ারম্যান শ্রীনিবাস দাশ সাগর।

বক্তব্য রাখেন লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক এম. এ.কাশেম। তিনি বলেন, যে কোন পরিস্থিতি মোকাবেলায় আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। কঠিন পরিস্থিতিতেও লোহাগাড়া মা-মনি হাসপাতাল চিকিৎসাসেবা দিয়ে যাবে। এছাড়া করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে আমাদের সকলকে মহান আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে।

জরুরী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক নজরুল ইসলাম, পরিচালক রিটন দাশ, লোহাগাড়া রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও এসোসিয়েশনের অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, লোহাগাড়া মা শিশু হাসপাতালের পরিচালক আখতার আহমদ, লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের ম্যানেজার সাহাব উদ্দিন, লোহাগাড়া মা-মনি হাসপাতালের কর্মকর্তা খালেদ বিন আলী এবং লোহাগাড়া মেটারনিটি হাসপাতালের পরিচালক কাঞ্চন নাথ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!