Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সাকে সাইট দিতে গিয়ে মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ

লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সাকে সাইট দিতে গিয়ে মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সিএনজি চালিত অটোরিক্সাকে সাইট দিতে গিয়ে মালবোঝাই দুই মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সদর ইউনিয়নের লোহারদিঘী পাড়ার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় দুই মিনিট্রাকের চালক আহত হয়েছেন বলে জানা গেছে। তবে, হাইওয়ে পুলিশ আসার আগে ঘটনাস্থল ত্যাগ করায় তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজি চালিত অটোরিক্সাকে সাইট দিতে গিয়ে কক্সবাজারমুখী গ্যাস সিলিন্ডার বোঝাই মিনিট্রাকের সাথে বিপরীতমুখী সবজি বোঝাই মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই মিনিট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় লোকজন এগিয়ে আহত দুই চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনার কারণে মহাসড়কের উভয় পাশে প্রায় আধাঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দূর্ঘটনা কবলিত মিনিট্রাক ২টি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

সচেতন মহল দাবী করছেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দিন দিন বৃদ্ধি পাচ্ছে নিষিদ্ধ গাড়ির সংখ্যা। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এসব গাড়ি অবাধে চলাচল করছে। মহাসড়ক চারলেনে উন্নীত না হওয়া এবং অদক্ষ ও বেপরোয়া চালকের কারণে প্রতিদিন কোথাও না কোথাও দূর্ঘটনা ঘটছে।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই আদম আলী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনা কবলিত মিনিট্রাক ২টি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়। ঘটনাস্থলে মিনিট্রাকের চালকদের পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!