Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মৃত ব্যক্তির নমুনায় করোনা শনাক্ত

লোহাগাড়ায় মৃত ব্যক্তির নমুনায় করোনা শনাক্ত

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির নমুনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ এসেছে। উপজেলায় তিনিই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (৭ মে) রাতে মৃত ব্যক্তি থেকে সংগ্রহ করা নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ।

মৃত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৪৬)। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের হাঁছির পাড়ার মৃত আছহাব মিয়ার পুত্র। তিনি উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনের কাঁচা বাজারে কলার ব্যবসা (আড়তদার) করতেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, করোনার উপসর্গ নিয়ে গত ২ মে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মৃত্যুবরণ করেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার চট্টগ্রামের বিআইটিআইডিতে পরীক্ষায় মৃত ব্যক্তি ছাড়াও লোহাগাড়ার আরো ২ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। তারা দুইজনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। এরমধ্যে একজন পুরুষ ও অপরজন মহিলা। গত ৩ মে তাদের পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়েছিল।

উল্লেখ্য, লোহাগাড়ায় এক সপ্তাহে ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে বৃহস্পতিবার শনাক্ত হয়েছে ৪ জনের। তারমধ্যে ১ জন মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!