Home | দেশ-বিদেশের সংবাদ | পেকুয়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

পেকুয়ায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

নিউজ ডেক্স : পেকুয়ায় এক পুকুরে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৭ মে) সকাল ১১টায় পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের মাঝির পাড়া এলাকায় মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

নিহতরা রাজাখালী ইউনিয়নের মাঝির পাড়া এলাকার প্রবাসী আজম খানের শিশু পুত্র মুনতাহি (৫) ও পেকুয়া বাজারের ব্যবসায়ী করিমদাদ মিয়ার শিশু কন্যা কুলসুমা আকতার (৭)।

নিহতদের স্বজন ও এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায়, বাড়ির সবার অগোচরে বাড়ির বাইরে খেলতে যায় দুই শিশু মুনতাহি ও কুলসুমা। তারা সম্পর্কে মামাতো-ফুফাত ভাই-বোন।

স্বজনরা ধারণা করছেন খেলার সময় প্রথমে একজন পুকুরে পড়ে গেলে তাকে তুলতে চেষ্টা করে অপর শিশু। এসময় সেও পানিতে পড়ে যায়। দুই শিশুর বাড়ি পাশাপাশি। তারা সবসময় একসাথে খেলাধুলা করত। এদিকে দুই শিশুর মৃত্যুতে দুই পরিবারে শোকের মাতম চলছে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে রাজাখালী ইউপি চেয়ারম্যান সৈয়দ নূর বলেন, ‘যে পুকুরে পড়ে শিশু দু’টির মর্মান্তিক মৃত্যু হয়েছে সেই পুকুরটি বাড়ি থেকে ১ চেইন মতো দূরে হবে। রোজার দিনে সকালে বাড়ির লোকজনের অগোচরে খেলতে গিয়ে প্রথমে এক শিশু পুকুরে পড়ে যায়। পরে আরেক শিশু তাকে তুলতে গিয়ে নিজেও পড়ে গিয়ে দু’জনেরই মৃত্যু হয়।’ দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!