Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু, আহত ১

লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু, আহত ১

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে বিদ্যুৎস্পৃষ্টে আজহার উদ্দিন (৪২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মো. ফিরোজ (১৮) নামে অপর এক শ্রমিক। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সর্দানী পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত আজহার উদ্দিন জামালপুরের মেলান্দহ থানার বাসিন্দা মৃত সদা শেখের পুত্র ও আহত ফিরোজ গোপালপুরের আয়াতের শেখের পুত্র। তারা দুই জনই দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের শ্রমিক।

স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন জনু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দোহাজারী- কক্সবাজার রেললাইন প্রকল্পের আওতায় আধুনগর সর্দানী পাড়ায় ডলুখালে ব্রীজ নির্মাণের জন্য কাজ করছিল একদল শ্রমিক। নির্মিতব্য ব্রীজ সংলগ্ন স্থানে বসবাসের জন্য টিনের ছাউনী দিয়ে বাসা নির্মাণ করেন। কালবৈশাখী ঝড়ে বাসার টিন যাতে উড়ে নিতে না পারে তার জন্য রশি দিয়ে বাঁধ দিচ্ছিল। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক আহত হন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার শেষে আজহার উদ্দিনকে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে দুপুর আড়াইটায় জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মো. ফিরোজ নামে অপর শ্রমিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!