Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিখোঁজের এক মাস পর বৃদ্ধের গলিত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় নিখোঁজের এক মাস পর বৃদ্ধের গলিত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় নিখোঁজের একমাস পর পরিমল দাশ (৬৫) নামে এক বৃদ্ধে গলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফরিয়াদিকুলের পূর্বে পাহাড়ি এলাকায় গাছের ডালে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত পরিমল দাশ একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উত্তর হিন্দু পাড়ার মৃত প্রাণহরি দাশের পুত্র।

নিহতের পুত্র প্রণয় দাশ জানান, তার পিতা পদুয়া তেওয়ারীহাট বাজারে মুদি দোকানের ব্যবসা করতেন। এক মাস পূর্বে তিনি হঠাৎ নিখোঁজ হয়ে যান। সম্ভাব্যস্থানে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। কোথাও না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে জনৈক এক ব্যক্তির মাধ্যমে জানতে পারেন পাহাড়ি এলাকায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে গিয়ে নিহতের পাশে কাপড়-চোপড়, চশমা, মশারি, ঔষুধ ও স্যান্ডেল দেখে তার পিতার মরদেহ সনাক্ত করা হয়।

তিনি জানান, পরিবারে কারো সাথে তার পিতার মনোমালিন্য ছিল না। কি কারণে বসতঘর ছেড়ে পাহাড়ি এলাকায় গিয়ে গলায় ফাঁস দিয়েছেন তার সঠিক কারণ জানা যায়নি। তবে, করোনার পর থেকে তার পিতা মানসিকভাবে অসুস্থ ছিলেন।

লোহাগাড়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছের সাথে ঝুলন্ত এক বৃদ্ধের গলিত মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!