ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সড়ক দূর্ঘটনায় লোহাগাড়ার যুবকের মৃত্যু

সড়ক দূর্ঘটনায় লোহাগাড়ার যুবকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সড়ক দূর্ঘটনায় নেজাম উদ্দিন (২৬) নামে লোহাগাড়ার এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাগান পাড়ার মৃত মোহাম্মদ ইউনুছের পুত্র। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত ২টার দিকে কক্সবাজার সদরের কলাতলী সড়কে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই সলিম উল্লাহ জানান, ঘটনার রাতে সিএনজি অটোরিক্সা যোগে কয়েকজন বন্ধু মিলে রামু উপজেলায় এক বিয়ে বাড়িতে যান নেজাম উদ্দিন। সেখান থেকে ফেরার পথে সিএনজি অটোরিক্সার চালকের পাশে বসা থেকে অসাবধানতা বশত: রাস্তায় পড়ে যান তিনি। এতে নেজাম উদ্দিন মাথায় গুরতর আহত হন।

বন্ধুরা তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক একইদিন সকাল ৬টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন। নেজাম উদ্দিন কক্সবাজারে একটি মোবাইলসেট কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে, আইনী প্রক্রিয়া শেষে দুপুরে নিহত নেজাম উদ্দিনের মরদেহ বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

স্থানীয় ইউপি সদস্য আল মোহতাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একইদিন বিকেল ৫টার দিকে নিহত নেজাম উদ্দিনের নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!