Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৭

লোহাগাড়ায় পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ৭

image_printপ্রিন্ট করুন

65387408_428828391039612_4016487577941966848_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন অভিযোগে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৭ জুন বৃহস্পতিবার দিনব্যাপী অভিযান চালিয়ে স্ব স্ব এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা মাদক, গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও সাজাপ্রাপ্ত আসামী বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হল সাজাপ্রাপ্ত ও মাদক মামলায় লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ফাতেহ আলী পাড়ার আলী আহমদের পুত্র মোঃ ফারুক (৪০), কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান মিয়াজী পাড়ার মৃত রাজ কিশোর বড়ুয়ার পুত্র বিমাংশু বড়ুয়া (৫৫), পুটিবিলা ইউনিয়নের নালারকূল এলাকার কাজল আহম্মদের পুত্র মোঃ নাজিম উদ্দিন (৩৩), ২১ পিচ ইয়াবাসহ বড়হাতিয়া ইউনিয়নের হাজি পাড়ার আবুল শরীফের পুত্র মোঃ নাজিম (২৬), গ্রেফতারী পরোয়ানাভূক্ত চুনতি ইউনিয়েনের বাগান পাড়া এলাকার গফুর ড্রাইভারের পুত্র সাহেদ উদ্দিন প্রকাশ সাহেদ (২০), বড়হাতিয়া ইউনিয়নের হাজির পাড়ার সৈয়দুল হকের পুত্র আবুল কালাম (২৫) ও পদুয়া ইউনিয়নের মেহের আলী মুন্সির বাড়ির মৃত নজির আহম্মদের পুত্র মোঃ ফারুক (৩০)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ অভিযান অব্যাহত থাকবে। শুক্রবার সকালে গ্রেফতারকৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!