Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বিশেষ অভিযানে ১৬ আসামী গ্রেফতার

লোহাগাড়ায় বিশেষ অভিযানে ১৬ আসামী গ্রেফতার

handcraft

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ১৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৬, ২৭ ও ২৮ আগষ্ট অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের মধ্যে ৩ মাদক বিক্রেতাকে ৭শ পিচ ইয়াবাসহ ও ১৩ জন নিয়মিত মামলা, সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভূক্ত আসামী বলে জানান লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম।

ইয়াবাসহ গ্রেফতার হয়েছে উপজেলার পদুয়া ইউনিয়নের ধলিবিলা হাঙ্গরকুল ছফিয়ার পাড়ার মৃত ইয়াকুব মিয়ার পুত্র শফিকুল ইসলাম শফি, একই ইউনিয়নের ধলিবিলা চাঁদের পাড়ার মদন মিয়ার পুত্র সিরাজুল ইসলাম ও পদুয়া মৌলভী পাড়ার আবদুল মোনাফের পুত্র মোঃ বাবুল।

নিয়মিত মামলা, সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভূক্ত আসামীরা হলেন উপজেলার চরম্বা ইউনিয়নের জান মোহাম্মদ পাড়ার বাচা মিয়ার পুত্র বেলাল উদ্দিন, উত্তর কলাউজানের আবুল কাশেমের পুত্র আলী হোসেন, চুনতি ডেপুটি পাড়ার মোঃ ইসলামের পুত্র মোঃ নুরুল আলম, আধুনগর পেঠান পাড়ার মোঃ জাকারিয়ার পুত্র মোহাম্মদ সেলিম, কলাউজান নয়াবাজারের জান মোহাম্মদ পাড়ার আলী আহমদের পুত্র জহির উদ্দিন, আধুনগর পাল পাড়ার পুলিন পালের পুত্র দিপু কান্তি পাল, পশ্চিম কলাউজান ফতেহ আলী পাড়ার ফোরকান আহম্মদের পুত্র মোঃ রাশেদ, আধুনগর আখতরিয়া পাড়ার মৃত মোঃ ইসমাইলের পুত্র আবুল কাশেম, লোহাগাড়া ডলুরকুলের মৃত গুরা মিয়ার পুত্র মোঃ সেলিম, উত্তর কলাউজান সিকদার পাড়া মৃত এনু মিয়ার পুত্র মোঃ জাফর আহম্মদ, চরম্বা বাইয়ার পাড়ার আবুল হোসেনের পুত্র শাহজাহান মোঃ মামুন, পুটিবিলা জিএম সিকদার পাড়ার মৃত ফজলুল হকের পুত্র হামিদ ও পদুয়া বশির মোঃ সিকদার পাড়ার শাহ আলমের পুত্র আবদুল্লাহ আল মামুন।

অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই আবদুল হক, এসআই শেকাব উদ্দিন সেলিম, এসআই মফিজ, এএসআই জাহাঙ্গীর, এএসআই বিল্লাল ও এএসআই শাকিল রানা। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের স্ব স্ব এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। ২৯ আগষ্ট তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!