ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিখোঁজের পরদিন শিশুর ভাসমান মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় নিখোঁজের পরদিন শিশুর ভাসমান মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আধুনগরে নিখোঁজের পরদিন মোহাম্মদ সোহান (১০) নামে মানসিক প্রতিবন্ধী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে ইউনিয়নের সিপাহী পাড়াস্থ ডলুখাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশু সোহান কক্সবাজারের চকরিয়া উপজেলার শিকলঘাটা এলাকার মোবারক হোসেনের পুত্র। তারা দীর্ঘদিন ধরে ইউনিয়নের খাস মহাল এলাকায় আব্দুস সালাম মিয়ার ভাড়া বাসায় অবস্থান করে আসছেন।

শিশুর মা পারভিন আক্তার জানান, তিনি আধুনগর এলাকায় একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন। গত বুধবার সকালে তার সাথে কর্মস্থলে আসে শিশু সোহান। প্রায় ঘন্টাখানেক তার সাথে থাকার পর বাসার উদ্দেশ্যে চলে যায়। বিকেলে কর্মস্থল থেকে বাসায় ছেলেকে দেখতে না পেয়ে অনেক জায়গায় খোঁজাখুঁজি করা হয়। পরদিন সকালে ডলুখালে তার ছেলের ভাসমান মরদেহ দেখতে পান। হয়তো খেলাচ্ছলে ডলুখালের পানিতে ডুবে মারা গেছে। তার ছেলের মানসিক সমস্যা ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। সুরতহালে শিশুর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য শিশুর মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!