ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কলেজছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল-টাকা ছিনতাই

লোহাগাড়ায় কলেজছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল-টাকা ছিনতাই

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে ছাদেক হোসেন (২০) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইরকারীরা।

আজ বুধবার (৮ মার্চ) সকাল ১১টার দিকে ইউনিয়নের ১নং ওয়ার্ডের খায়ের আহমদ মৌলভীর বাড়ির সামনে বোয়ালিখালের ব্রিজের উপর এ ঘটনা ঘটে। কলেজছাত্র ছাদেক একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাঁশখালিয়া পাড়ার দেলোয়ার হোসেনের পুত্র।

ছাদেক হোসেন জানান, তিনি নিজ বসতঘর থেকে হেঁটে বটতলী স্টেশনে যাবার পথে ঘটনাস্থলে পৌঁছলে গতিরোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় দুর্বৃত্তরা তাকে হাতে ছুরিকাঘাত করে একটি আই ফোন-১১, আরেকটি স্মার্ট ফোন ও নগদ ৪১ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় অনেকে অভিযোগ করেন, ঘটনাস্থলের পাশপাশে প্রায় সময় উঠতি বয়সী যুবকরা আড্ডা দেয়, মাদক সেবন করে। সেখানে প্রায় সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে। এ পর্যন্ত কোনো ছিনতাইকারীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারীর দাবি জানান তারা।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, কলেজছাত্রকে ছুরিকাঘাত করে মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!