ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, ঘটনার মূলহোতা জয় গ্রেফতার

লোহাগাড়ায় অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, ঘটনার মূলহোতা জয় গ্রেফতার

Abduction_Photo-5c3dc56b97319

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া থেকে অপহৃত এক কলেজ ছাত্র সাদেক ছোবহান সাকিবকে লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনের এক আবাসিক হোটেলের রুম থেকে উদ্ধার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। গত ১৩ জানুয়ারি রাত ৮টায় ওই কলেজ ছাত্রকে উদ্ধার করা হয়। ওইদিন অপহরণকারী লোহাগাড়া উপজেলার সুখছড়ি তেইল্যার ঘাটা এলাকার মোঃ জানে আলমের পুত্র মোঃ হোসেন (৩০) কে গ্রেফতারে নগর গোয়েন্দা পুলিশ।

আজ ১৫ জানুয়ারি মঙ্গলবার ঘটনার সাথে জড়িত মূলহোতা আপন খালাতো ভাই মোঃ জাহাঙ্গীর আলম জয়কে নগরের কোতোয়ালী থানার হকার মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে লোহাগাড়া উপজেলার সুখছড়ি তেইল্যার ঘাটা এলাকার মোঃ কামাল উদ্দিন প্রকাশ কামাল ড্রাইভারের পুত্র।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মোহাম্মদ মঈনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, গত বৃহস্পতিবার কলেজে যাওয়ার পথে চট্টগ্রাম-কক্সবাজার সড়কের সাতকানিয়া উপজেলার ঠাকুরদীঘি এলাকা থেকে সাকিবকে অপহরণ করে নিয়ে যায় তার আপন খালাতো ভাই জাহাঙ্গীর। তিনদিন তাকে লোহাগাড়া উপজেলার দুর্গম নাপার টিলা এলাকায় জিম্মি করে রাখে। এরপর ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে সাকিবের পরিবারের কাছে। রোববার উপজেলার বটতলী বাজারের একটি হোটেল কক্ষে নিয়ে এসে সাকিবকে হত্যার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করে রাখে।

তিনি বলেন, পরিচিত হওয়ায় মুক্তিপণ পেলেই সাকিবকে হত্যার পরিকল্পনা করে অপহরণকারীরা। তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে রোববার রাতে অভিযান চালিয়ে সাকিবকে উদ্ধার করা হয়। এ সময় মো. হোসেন নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়। মূল হোতা জাহাঙ্গীর আলম পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে মূল হোতা জাহাঙ্গীর আলম জয়কে গ্রেফতার করা হয়েছে। পেশায় চালক হলেও তার ইয়াবা ব্যবসার সম্পৃক্ততা পাওয়া গেছে।

মোহাম্মদ মঈনুল ইসলাম জানান, এ ঘটনায় নাসিমা নামে তার এক খালাও জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে জাহাঙ্গীর। ওই খালা খরচের জন্য জাহাঙ্গীরকে পাঁচ হাজার টাকা দেন। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সাতকানিয়া থেকে অপহৃত কলেজ ছাত্র লোহাগাড়ায় উদ্ধার, আটক ১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!