Home | ব্রেকিং নিউজ | সাতকানিয়া থেকে অপহৃত কলেজ ছাত্র লোহাগাড়ায় উদ্ধার, আটক ১

সাতকানিয়া থেকে অপহৃত কলেজ ছাত্র লোহাগাড়ায় উদ্ধার, আটক ১

328

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া থেকে অপহৃত এক কলেজ ছাত্রকে লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনের এক আবাসিক হোটেলের রুম থেকে উদ্ধার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ। গত ১৩ জানুয়ারি রাত ৮টায় ওই কলেজ ছাত্রকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারীর কাছ থেকে উদ্ধার করা হয় একটি লোহার তৈরি রিভলবার সদৃশ্য খেলনা, ২টি ধারালো চাকু, ১টি গামছা ও ১টি মাপলার, ১টি হাত মোজা ও চেতনানাশক ঔষধ। এ ঘটনায় সাতকানিয়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে।

অপহৃত কলেজ ছাত্র সাদেক ছোবহান সাকিব (১৭) সাতকানিয়া উপজেলার করাইয়ানগর এলাকার ফৌজুল কবিরের পুত্র। গ্রেফতারকৃত অপহরণকারী মোঃ হোসেন (৩০) লোহাগাড়া উপজেলার সুখছড়ি তেইল্যার ঘাটা এলাকার মোঃ জানে আলমের পুত্র। এ ঘটনার সাথে জড়িত পলাতক আসামী মোঃ জাহাঙ্গীর আলম জয় (২৮) লোহাগাড়া উপজেলার সুখচড়ি তেইল্যার ঘাটা এলাকার মোঃ কামাল উদ্দিন প্রকাশ কামাল ড্রাইভারের পুত্র।

প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার এস এম মোস্তাইন হোসেন জানান, গত ১০ জানুয়ারি বৃহস্পতিবার সকালে ভিকটিম সাকিব নিজ বাসা হতে বিজিসি ট্রাস্ট কলেজে যাওয়ার পথে ঠাকুরিদিঘী মেইন রোড হতে অস্ত্রের মুখে তার আপন খালাত ভাই মোঃ জাহাঙ্গীর আলম জয় অপরহণ করে। অপহরণের পর অপহরণকারীরা ভিকটিমের পিতার কাছ থেকে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। দাবীকৃত টাকা না দিলে অপহরণকারীরা ভিকটিমকে হত্যা করার হুমকি প্রদান করে। এ ব্যাপারে সাকিবের পিতা সাতকানিয়া থানায় জিডি করেন। পরে ভিকটিম সাকিবের পিতা সিএমপি ডিবি পুলিশে শরনাপন্ন হলে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলামের নেতৃত্বে একটি টিম সাতকানিয়া ও লোহাগাড়ার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনস্থ এম. কে. শপিং সেন্টারের ৩য় তলায় এম. কে. বোডিং আবাসিক হোটেলের ৩০৪ নং কক্ষ থেকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মোঃ হোসেনকে গ্রেফতার করা হয়।

মোস্তাইন হোসাইন আরো জানান, এই অপহরণের সঙ্গে মোট ৫ জন জড়িত। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*