ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার যুবককে কুপিয়ে হত্যা, লুটপাট

লোহাগাড়ার যুবককে কুপিয়ে হত্যা, লুটপাট

নিউজ ডেক্স : কক্সবাজারের চকরিয়া উপজেলায় ধারালো অস্ত্র দিয়ে লতিফ উল্লাহ (৩৬) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকাও লুট করেছে দুর্বৃত্তরা। সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পৌরশহরের ২ নম্বর ওয়ার্ডের হাইস্কুল সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

ওই ব্যবসায়ী লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুফীপাড়া মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে। বর্তমানে ওই এলাকায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানান, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হাইস্কুল সড়কের পাশে লতিফ উল্লাহর মালিকাধীন কোমল পানীয়সহ বিভিন্ন পণ্যের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসার কাজ সেরে দোকান বন্ধ করার সময় ৩-৪ জনের একদল সন্ত্রাসী এসে ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী লতিফ উল্লাহকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন লতিফকে উদ্ধার করে চকরিয়া সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় সন্ত্রাসীরা দোকানের নগদ টাকাও লুট করে নিয়ে গেছে।  

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, এ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে দা উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!