Home | দেশ-বিদেশের সংবাদ | খালেদাকে বাসায় থাকতে দিয়েছি, এটা কি যথেষ্ট নয়?

খালেদাকে বাসায় থাকতে দিয়েছি, এটা কি যথেষ্ট নয়?

নিউজ ডেক্স : সাংবাদিকদের কাছে প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়াকে কারাগার থেকে বাসায় থাকার সুযোগ করে দিয়েছি, এটা কি যথেষ্ট নয়? বুধবার (১৭ নভেম্বর) গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।  

সাংবাদিকদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, যে আপনাকে হত্যা করতে চায়, তাকে আপনি কি ফুলের মালা দিয়ে নিয়ে আসবেন? আমাকে মারতে অনেক চেষ্টা করেছে।এরপর খালেদার ওপর আমায় মায়া দেখাতে বলেন। আমার হাতে যেটুকু আছে, তার মাধ্যমে তাকে বাসায় থাকার ব্যবস্থা করেছি।

প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমার কাছে চান কিভাবে বলেন তো? খালেদা জিয়াকে বাসায় থেকে চিকিৎসা করতে দেওয়া হচ্ছে, এটাই তো বেশি। তাকে যে কারাগার থেকে বাসায় থাকার সুযোগ করে দিয়েছি, এটা কি যথেষ্ট নয়? 

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ইলেকশন নিয়ে প্রশ্ন করে কীভাবে। জিয়া হ্যাঁ-না ভোটের মাধ্যমে এসেছে। এরপর তার অন্য নির্বাচনগুলো কি নির্বাচন ছিল? ১৯৮১ সালে নির্বাচনে কী হয়েছিল, তা এত তাড়াতাড়ি ভুলে গেলে চলে? ইলেকশন কিভাবে করবে তারা। করতে হলে সাংগঠনিক শক্তি দরকার, তা তো তাদের নাই।

তিনি বলেব, তৃণমূলে এমনভাবে উন্নয়ন করেছে আওয়ামী লীগ, তাতে সাধারণ মানুষ আওয়ামী লীগকে ভোট দেয়। তারা গ্রেনেড হামলা, গুপ্ত হত্যা ইত্যাদির মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। বিদেশে থেকে দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের নেতারা। তারা ক্ষমতায় এসেছে অস্ত্রের মাধ্যমে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!