ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মোটরসাইকেল চুরি করে অন্য জেলায় বিক্রি

মোটরসাইকেল চুরি করে অন্য জেলায় বিক্রি

নিউজ ডেক্স : নগরের বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে সেগুলো অন্য জেলাতে নিয়ে গিয়ে বিক্রি করত একটি চক্র। অবশেষে এ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।এসময় তাদের কাছ থেকে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাতে নোয়াখালী ও ডবলমুরিং এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  

তারা হলেন- নোয়াখালী জেলার সুধারাম থানার সোনাপুর গ্রামের মো. নাছির উদ্দীনের ছেলে মো. আফছার উদ্দীন প্রকাশ আকাশ (২৪), একই জেলার রামগতি থানার রামগতি বাজারের মো. বাবুলের ছেলে মো.সুমন (২৪) ও ধর্মপুর ইউনিয়নের সোনারপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে মো. আসিফ প্রকাশ শান্ত (১৯)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ডবলমুরিং থেকে চুরি হওয়া একটি বাইক উদ্ধারের জন্য নোয়াখালী অভিযান চালানো হয়। মঙ্গলবার রাতে সুধারাম থানার ধর্মপুর এলাকা থেকে আফছার উদ্দিন প্রকাশ আকাশকে (২৪) গ্রেফতার করা হয় এবং চরজব্বর থানার পশ্চিম চরজব্বরস্থ কাঞ্চন বাজারের পাশে খালি জায়গা থেকে বাইকটি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ডবলমুরিং থানাধীন মিস্ত্রিপাড়া লাল মসজিদের পাশের গলি থেকে সুমন ও শান্ত নামে দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি বলেন, আসামিরা পেশাদার মোটরসাইকেল চোর। তারা চট্টগ্রাম নগর থেকে নিয়মিত মোটরসাইকেল চুরি করে নোয়াখালীতে বিক্রি করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!