ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কলকাতায় সড়ক দুর্ঘটনায় চবি শিক্ষার্থীর মৃত্যু

কলকাতায় সড়ক দুর্ঘটনায় চবি শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেক্স : কলকাতায় বাস চাপায় শাজমিলা জিসমাম মুন (২২) নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক অ্যান্ড ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (১০ জুলাই) কলকাতায় বিড়লা তারামণ্ডলের কাছে এ দুর্ঘটনা ঘটে।দুইদিন একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার (১২ জুলাই) তার মৃত্যু হয়। গুরুতর আহত মুনের মা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. শিরিন আরা চৌধুরী ডলি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

জানা গেছে, ঈদুল আজহার দিন দুপুরে কলকাতার সড়কে জেব্রা ক্রসিং হয়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস মা-মেয়েকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে কলকাতা পিজি হাসপাতালে ভর্তি করা হয়। দুইদিন মৃত্যুর সংগে পাঞ্জা লড়ে মঙ্গলবার মুন চলে যান না ফেরার দেশে। তার মা ড. শিরিন চৌধুরী ডলির জ্ঞান ফিরলেও আশংকামুক্ত নন।

চবি ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক অধ্যাপক ড. মোয়াজ্জেম হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় আহত চবি শিক্ষক বর্তমানে কলকাতা একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। ওই দুর্ঘটনায় তাঁর মেয়ে মারা গেছেন। চিকিৎসার জন্য তাঁরা ভারতে গিয়েছিলেন। মরদেহ নিয়ে ড. শিরিন চৌধুরী ডলির ছেলে আজ বুধবার বিকেলে বাংলাদেশে আসার কথা রয়েছে। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!