ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বেসরকারি পাঁচ প্রতিষ্ঠানে করোনা পরীক্ষার অনুমোদন স্থগিত

বেসরকারি পাঁচ প্রতিষ্ঠানে করোনা পরীক্ষার অনুমোদন স্থগিত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : করোনা পরীক্ষার অনুমোদন নেয়ার পরও কার্যক্রম শুরু করতে না পারায় বেসরকারি পাঁচটি প্রতিষ্ঠানের অনুমোদন সাময়িক স্থগিত করেছে স্বাস্থ্য অধিদফতর।

প্রতিষ্ঠানগুলো হলো- কেয়ার মেডিকেল কলেজ হাসপাতাল, শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল, স্টিমজ হেলথকেয়ার (শুধু কাতারের ভিসার আবেদনকারীদের জন্য), থাইরোকেয়ার ডায়াগনস্টিক এবং এপিক হেলথকেয়ার।

পৃথক চিঠিতে বলা হয়, আপনার হাসপাতাল/ডায়াগনস্টিকের আরটি-পিসিআর ল্যাবরেটরিতে করোনা পরীক্ষার জন্য অনুমোদন প্রদান করা হলেও কার্যক্রম শুরু করতে ব্যর্থ হয়েছেন। এ কারণে অনুমোদন সাময়িকভাবে স্থগিত করা হলো।

উল্লেখ্য, ল্যাবরেটরিতে সম্পূর্ণভাবে করোনা পরীক্ষার প্রস্তুতি সাপেক্ষে পুনরায় স্বাস্থ্য অধিদফতরে আবেদন করা যাবে। আরটি-পিসিআর মেশিন এবং আমদানিকৃত কিটের অনাপত্তিপত্র ওষুধ প্রশাসন অধিদফতর থেকে নিতে হবে এবং পরবর্তীতে সরেজমিন পরিদর্শনের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রোববার (১২ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) এবং টেকনিক্যাল কমিটি ল্যাবরেটরি ইনভেস্টিগেশন, করোনা-১৯ এর সভাপতি অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত পৃথক চিঠিতে এ তথ্য জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!