Home | দেশ-বিদেশের সংবাদ | বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

বাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সিলেটের গোলাপগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার (২৯ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০)। অপরজনের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে বিয়ানীবাজার হয়ে মৌলভীবাজারের বড়লেখাগামী একটি বাসের সঙ্গে সিলেটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত ছয়জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনজনের মৃত্যু হয়। এছাড়াও আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় আরও কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!