Home | দেশ-বিদেশের সংবাদ | ‘এরিক বিদিশার সন্তান নয়’ ঘোষণা চেয়ে মামলা

‘এরিক বিদিশার সন্তান নয়’ ঘোষণা চেয়ে মামলা

নিউজ ডেক্স : শাহাতা জারাব এরশাদ (এরিক) প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ (এইচএম) এরশাদের দ্বিতীয় স্ত্রী বিদিশা সিদ্দিকের সন্তান নয় মর্মে ঘোষণা করতে মামলা করা হয়েছে। মামলায় বিদিশা সিদ্দিক এরিকসহ ১২ জনকে বিবাদী করা হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক কাজী মুশফিক মাহবুব রবিনের আদালতে জাতীয় পার্টির সাবেক হুইপ এইচ এম গোলাম রেজা এবং তার স্ত্রী জিন্নাতুন নাহার শিমু মামলাটি দায়ের করেন। আদালত বাদীদের জবানবন্দি নিয়ে মামলার গ্রহণযোগ্যতার বিষয়ে শুনানির জন্য আগামী ৬ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

মামলার অপর বিবাদীরা হলেন- এরিক ওয়েন হুইসন, আরমান এরশাদ, এরিক এরশাদ। এছাড়া মোকাবিলা বিবাদী করা হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি), অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার, উপ-পুলিশ কমিশনার, স্পেশাল ব্রাঞ্চের ইমিগ্রেশন পুলিশ সুপার (এস.এম) ও গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এরিক, হুসাইন মুহম্মদ এরশাদ বা বিদিশা সিদ্দিকের ছেলে নয় মর্মে মামলায় বিভিন্ন তথ্য উপাত্য তুলে ধরা হয়।

মামলায় আরও বলা হয়, ২০২০ সালের ২১ আগস্ট বিবাদী বিদিশা সিদ্দিক সাবেক স্বামী এইচ এম এরশাদের নিষেধাজ্ঞা অমান্য ও অবজ্ঞা করে প্রেসিডেন্ট পার্কের বাসায় উঠেন। তিনি বিবাদী শাহাতা জারাব এরশাদকে (এরিক) নিজের গর্ভজাত সন্তান হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছেন। বাদী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চালিয়ে আসছেন। বিদিশা সিদ্দিক বারিধারাস্থ প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটটি তার কথিত ছেলে শাহাতা জারাব এরশাদের (এরিক) মর্মে দাবি করেছেন এবং গত ৭ জুন ফ্ল্যাটটি বাদীকে খালি করে দেওয়ার জন্য বলেছেন।  

যেহেতু এরিক বিদিশা সিদ্দিকের গর্ভজাত সন্তান নয় এ মর্মে ঘোষণা মূলক রায় ও ডিক্রি দেওয়া প্রয়োজন বলে মামলায় উল্লেখ করা হয়। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!