Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পারাই মানবতার সেবা : আরমান বাবু

নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পারাই মানবতার সেবা : আরমান বাবু

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী আরমান বাবু রোমেল বলেন, আল্লাহর ইচ্ছায় প্রকৃতির অমোঘ নিয়মে ঋতুর পালাবদল ঘটে। কনকনে হিমেল হাওয়া ও তীব্র শৈত্যপ্রবাহ দরিদ্র জনগোষ্ঠী-অধ্যুষিত অঞ্চলে বিরূপ প্রভাব ফেলে এবং মানুষের অসহায়ত্বকে প্রকট করে তোলে। তাই শীতার্ত হতদরিদ্র মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করে তাদের পর্যাপ্ত পরিমাণে শীতবস্ত্র বিতরণ করে তাদের পাশে এসে দাঁড়ানো দরকার। নিঃস্বার্থভাবে শীতার্ত মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পুণ্যময় কাজই সর্বোত্তম ইবাদত। অসহায় মানুষকে দুর্দিনে সাহায্য, সহানুভূতি ও সহমর্মিতার মানসিকতা যাদের নেই, তাদের ইবাদত আল্লাহর দরবারে কবুল হবে না। সুতরাং নামাজ, রোজার সঙ্গে জনকল্যাণের তথা মানবিকতা ও নৈতিকতার গুণাবলি অর্জন করাও জরুরি।

গত শনিবার রাতে লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক এসোসিয়েশনের উদ্যোগে ২শ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়ার এক হাসপাতালের হল রুমে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আধুনিক হাসপাতালের এমডি মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেনারেল হাসপাতালের পরিচালক মো. নজরুল ইসলাম, পরিচালক রিটন দাশ, রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও হসপিটাল এসোসিয়েশনের অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, সাউন্ড হেলথ হাসপাতালের পরিচালক মো. শাহাব উদ্দিন, সিটি হাসপাতালের পরিচালক মো. জমির উদ্দিন ও এশিয়া ল্যাবের পরিচালক মো. আকাশ।

সভাপতির বক্তব্যে আরমান বাবু রোমেল আরো বলেন, করোনার শুরু থেকে সরকারের সাথে সমন্বয় রেখে সকল হাসপাতালে খোলা রেখে চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছে। করোনার ২য় ধাপ মোকাবেলায় আমরা সরকারের সাথে সমন্বয় কওে কাজ করার জন্য প্রস্তুত রয়েছি। মানুষকে সেবা দেওয়াটাই আমাদের প্রথম লক্ষ্যে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!