Home | দেশ-বিদেশের সংবাদ | নারায়ণগঞ্জ থেকে এসে কক্সবাজারে প্রেমিক জুটির আত্মগোপন, প্রেমিকা আইসোলেশনে

নারায়ণগঞ্জ থেকে এসে কক্সবাজারে প্রেমিক জুটির আত্মগোপন, প্রেমিকা আইসোলেশনে

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : নারায়ণগঞ্জ থেকে এসে কক্সবাজার শহরের দক্ষিণ বাহারছাড়ায় আত্মগোপনে থাকা এক প্রেমিক জুটিসহ পাঁচজনকে ধরে চারজনকে হোম কোয়ারেন্টিনে এবং প্রেমিকাকে আইসোলেশনে পাঠিয়েছে পুলিশ। আজ সোমবার (২০ এপ্রিল) বিকাল ৩টার দিকে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

জেলা জাপা নেতা ও স্থানীয় বাসিন্দা মফিজুর রহমান জানান, পাড়ার রাস্তায় ২৪/২৫ বছরের তরুণ-তরুণীর ঘোরাঘুরি রহস্যজনক মনে হওয়ায় স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। তারা দুবাই প্রবাসী মুফিজুর রহমানের পুত্র স্বাধীনের বাড়িতে আশ্রয় নিয়েছিল। স্বাধীন তাবলীগ জামাতের সদস্য।। নারায়ণগঞ্জে তাবলীগে গেলে সেই পরিচয়ের সূত্রে পালিয়ে এসে তার (স্বাধীনের) বাড়িতে আশ্রয় নেয় এই জুটি।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আফসার জানান, এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে দক্ষিণ বাহার ছড়ার একটি বাড়িতে অবস্থান নেওয়া নারায়ণগঞ্জ থেকে আসা জুটিসহ পাঁচজনকে নিয়ে আসা হয়। এরপর পর্যবেক্ষণের জন্য তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

তবে কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ মহিউদ্দিন জানান, পাঁচজনকে নিয়ে আসা হলেও নমুনা পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ থেকে আসা জুটির মহিলাকে আইসোলেশনে রাখা হয়েছে। বাকিদের ছাড় দিয়ে হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। আইসোলেশনে রাখা মহিলার নমুনা পরীক্ষার পর অন্যদের জন্য পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!