ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত

লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল চালক নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। সোমবার (২৪ জুলাই) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সকাল ১০টায় আমিরাবাদ ইউনিয়নের গোলাম নবী হাজির ঘাটা ও সন্ধ্যা ৭টায় সদর ইউনিয়নের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দূর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ইব্রাহিমপুর মোল্লা বাড়ির আবদুর রাজ্জাকের পুত্র মোহেনুর রহমান (৫০) ও উপজেলার পদুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চৌকিদার পাড়ার নুরুল আলমের পুত্র নুর মোহাম্মদ (২২)। দূর্ঘটনায় গুরতর আহত হয়েছেন মো. জুয়েল (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী। তিনি কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার আবদুল মোতালেবের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, সকালে ঘটনাস্থলে চট্টগ্রামমুখি যাত্রীবাহী বাসের সাথে বিপরীতমুখি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা মোহেনুর রহমান ও জুয়েল গুরতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, সন্ধ্যায় কক্সবাজারমুখি ট্রাকের সাথে বিপরীতমুখি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নুর মোহাম্মদ গুরতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোটরসাইকেল চালক একটি বিস্কুট কোম্পানীতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী মো. মাসুদ জানান, ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে চালক। এতে সে গুরতর আহত হন। দূর্ঘটনার পর পরই ট্রাকটি দ্রুত পালিয়ে গেছে।

নিহত মোহেনুর রহমান নিকটাত্মীয় মো. কাউছার মুঠোফোনে জানান, তারা মোটরসাইকেল যোগে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন। ঘটনাস্থলে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম শহরে যাবার পথেই মোহেনুর রহমানের মৃত্যু হয়। গুরতর আহত জুয়েল বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে ঢাকায় নিয়ে যাবার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত উভয় ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। সকালের দূর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। উভয় ঘটনার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!